সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি : আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি : আনোয়ারুজ্জামান চৌধুরী

হলি সিলেট ডেস্কঃ
ছিল ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে আনুষ্ঠানিক শুভেচ্ছা ও কুশল বিনিময়। কিন্তু তা আর সেখানেই সিমাবদ্ধ থাকেনি। আমজনতার উপস্থিতিতে তা রীতিমতো জনসভায় পরিনত হয়। আর সেই সভায় এবারের সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আবারও বললেন, সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি। এজন্য যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে। তিনি আরো বলেন, সিলেটে ছাত্রলীগের শক্তি ও সামর্থ্য আজকের নয়। অনেক আগের। জনগনের পাশে নির্ভরতার প্রতীক হিসাবে দাঁড়িয়ে তা অর্জন করা হয়েছে। সেই ঐতিহ্য ধরে রেখেছেন বর্তমান নেতৃবৃন্দ। আমিও ছাত্রলীগ থেকে উঠে এসেছি। আমি এ মাটিরই সন্তান। আগামী সিসিক নির্বাচনে নৌকার জয় নিশ্চিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সিলেট সিটি করপোরেশনের কাংখিত উন্নয়ন নিশ্চিতে দলমত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।
বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে আনোয়ারুজ্জামান চৌধুরী ইলেক্ট্রি সাপ্লাই রোড দিয়ে কোথাও যাচ্ছিলে। তখন ওই এলাকার কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী কুশল বিনিময়ের জন্য তার গাড়ি থামায়।
আনোয়ারুজ্জামান গাড়ি থেকে নেমে শুভেচ্ছা বিনিময় করতে থাকলে মুহুর্তে এ সংবাদ ছড়িয়ে পড়ে আম্বরখানা কাজিটুলা ও শাহীঈদগাহ এলাকায়। দলে দলে দলীয় নেতাকর্মী ছুটে এসে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ঘিরে ধরেন। তখন তিনি সিলেট সিটি করোপোরেশন নিয়ে তার স্বপ্ন ও পরিকল্পনার কথা আরেকবার তুলে ধরেন। অকস্মাত অনুষ্টিত এ সভায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। এসময় ব্যক্তিগত সফরে সিলেট আসলে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ। এর আগে আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট এমসি কলেজ ও মদনমোহন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet