সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শ্রীমঙ্গলে মহান মে দিবস উপলক্ষে চা-শ্রমিক মেহনতি জনতা সমাবেশ ও  র‌্যালি

শ্রীমঙ্গলে মহান মে দিবস উপলক্ষে চা-শ্রমিক মেহনতি জনতা সমাবেশ ও  র‌্যালি

প্রতিবেদন,ঝলক দত্ত,শ্রীমঙ্গল:

মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন বাগানের চা শ্রমিকদের নিয়ে চা শ্রমিক মেহনতি জনতা সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ মে) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে চা শ্রমিক মেহনতি জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু বিজয় বুনার্জীর সভাপতিত্বে ও  শ্রীমঙ্গল  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোমিনুল হোসেন সোহেল এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র।

এছাড়াও সমাবেশে আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, ছালিক আহমেদ, প্রচার সম্পাদক দেবাংশু সেন, উপজেলা আওয়ামীলীগের তথ্য গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. সঞ্জিত সেন রায় প্রমূখ।  সমাবেশে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়েরর নেতৃবৃন্দ, চা শ্রমিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। সমাবেশ শেষে বিভিন্ন চা বাগানের শ্রমিকদের নিয়ে বিশাল একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet