সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা
ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে – অ্যাড. নাসির খান

ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে – অ্যাড. নাসির খান

হলি সিলেট  ডেস্ক
সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. নাসির উদ্দিন খান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী নৌকার প্রার্থী চুড়ান্ত করেছেন। সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকার মানেই তৃণমূলের বিজয়, নৌকার বিজয় মানেই সাধারণ মানুষের বিজয়।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দেশের অনেক উন্নয়ন করেছে। ইতিমধ্যে আমরা মধ্যম আয়ের জাতি হয়েছি।  প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত বাংলাদেশ হবে, একটি স্মার্ট বাংলাদেশ হবে, একটি তথ্যপ্রযুক্তির বাংলাদেশ হবে। সেই স্মার্ট সিটি সিলেটকে বানাতে চাই আনোয়ারুজ্জামানের নেতৃত্বে।

শনিবার রাতে নগরীর মাছুমদিঘীরপার এলাকায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচন পরিচালনা বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন আগামী ২১জুন এর নির্বাচনে একেকজন মুজিব সৈনিক, একেকজন আনোয়ারুজ্জামান হয়ে সেন্টার পাহারা দিবেন, সেন্টারে কাজ করবেন। প্রতিটি মা বোনের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

মতবিনিময় সভায় সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমশের জামাল এর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক সোয়েব আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারী, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, জেলা যুবলীগ নেতা সেলিম উদ্দিন, রমিজ উদ্দিন, শান্ত দেব, সুজেল আহমদ তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, এমদাদুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, জেলা ছাত্রলীগ নেতা এম আর মুহিব প্রমুখ।

সভায় বৃহত্তর তেলিহাওর আওয়ামী লীগ পরিবারের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet