সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
প্রশাসনের উদ্যোগে ভেঙ্গে দেয়া হয় দক্ষিন সুরমার কুখ্যাত জুয়ারী আলআমিন ও নজরুল চক্রের জুয়ার আস্তানা।

প্রশাসনের উদ্যোগে ভেঙ্গে দেয়া হয় দক্ষিন সুরমার কুখ্যাত জুয়ারী আলআমিন ও নজরুল চক্রের জুয়ার আস্তানা।

হলি সিলেট ডেস্কঃ

হলি সিলেট অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশের পর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচরেআসলে। তৎক্ষনাৎ সিলেট নতুন রেলওয়ে স্টেশন প্রবেশ মুখে শিলংতীর সহ জুয়ার আস্তানা ভেঙ্গে দিয়েছে পুলিশ প্রশাসন।

সিলেট রেলওয়ে ও বাসটার্মিনালের প্রবেশ মুখে পাবলিক টয়লেটের পিছনে কুখ্যাত জুয়ারী আলআমিন ও নজরুল বাহিনীর জুয়ার আস্তানা ভেঙ্গে দেয়া হয়েছে।
জানা যায়, দীর্ঘ দিন থেকে কুখ্যাত জুয়ারী আলআমিন ও নজরুল চক্র যমুনা মার্কেটের সামনে পরে সিলেট নতুন রেলওয়ে স্টেশনের পাবলিক টয়লেটের পিছনে সরকারী ভুমি দখল করে জমজমাট জুয়ার আসর বসিয়ে কৌশলে সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।
জুয়ারী আলআমিন ও নজরুল চক্রের জান্ডুমান্ডু, শিলংতীর ও জুয়ার আস্তানা সম্পর্কে বিস্তারির তথ্যসংগ্রহ করে গত ২৮ এপ্রিল হলি সিলেট ডটকম অনলাইন ভার্সনে ” টারর্মিনাল পুলিশ ফাঁড়ি ও রেলওয়ে থানার মধ্যেবর্তী স্থানে আলামিন ও নজরুলের জমজমাট জুয়ার বোর্ড, আলআমিন চক্রের খুঁটির জোর কোথায়? শিরোনামে সংবাদ প্রচার হলে , প্রকাশিত সংবাদটি সিলেট মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্)  মুঃ মাসুদ রানা,র, নজরে আসে। তিনি ঐ দিনই প্রচারিত সংবাদের ভিত্তিতে সংশ্লিষ্টদের যথাযথ ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটে কুখ্যাত জুয়ারী আলআমিন ও নজরুল বাহিনীর জুয়ার আস্তানায় দক্ষিণ সুরমা থানার পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আস্তানাটি ভেঙে দেয়। ফলে উপকৃত হবে সাধারণ শ্রমজীবী মানুষ  ব্যাবসায়ী সহ পথচারীরা। এতে সর্ব মহলে প্রসংশিত হয়েছে পুলিশের এমন নীতিবাচক কর্মকান্ড। তবে সাধারণ মানুষের দাবী পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট এ ধরনের অভিযান অব্যাহত থাকলে দক্ষিণ সুরমায় অপরাধীদের এক সময় খোঁজে পাওয়া যাবেনা। আর সাধারণ মানুষ স্বস্তিতে চলাফেরা করতে পারবে। তারা স্বাগতম জানান পুলিশের এ অভিযানকে।
বিঃদ্রঃ – সম্প্রতি হলি সিলেট অনলাইন ভার্সনে “ব্যাটারীমার্কেটের সামনে প্রতারক জামাল ও তাহের বাহিনীর তিন তাসি খেলার খপ্পরে পড়ে নিঃস্ব হওয়ার সংবাদ প্রচার হলে উক্ত সংবাদটি সিলেট একইভাবে মেট্রোপলিটন পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্)  মুঃ মাসুদ রানা,র, নজরে আসলে তিনি সংশ্লিষ্ট পুলিশ প্রসাশনকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করার নির্দেশ প্রদান করেন । ফলে আজোবদি ব্যাটারী মার্কেটের সামনের ফুটপাত নিরাপদ রয়েছে প্রশাসনের উদ্যোগে। এদিকে ব্যাটারী মার্কেটের সমোদয় ব্যাবসায়ীগন হলি সিলেট পত্রিকার প্রতিবেদকের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন প্রশাসনের এমন উদ্যোগকে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet