সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটে ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

সিলেটে ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

 

এ এ রানা::
সিলেটে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাত দেড়টার দিকে জালালাবাদ থানার তেমূখী পয়েন্ট এলাকা থেকে মো. হাবিবুর রহমান (২৫)কে আটক করা হয়।

আটককৃত মো. হাবিবুর রহমান সিলেটের জালালাবাদ পূর্বদর্শা এলাকার মো. শামিম আহমদের ছেলে।

সোমবার (২৪ এপ্রিল) এসএমপি সিলেট জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (২৩ এপ্রিল) রাত দেড়টার দিকে জালালাবাদ থানার তেমূখী পয়েন্ট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পূর্বদর্শা এলাকার হাবিবুর রহমানের বাড়ীতে তল্লাশী চালিয়ে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রির ২০ হাজার টাকা জব্দ করে।

এ সময় মো. হাবিবুর রহমানকে আটক করা হয় জানিয়ে তিনিম আরও বলেন, আটককৃতের বিরুদ্ধে জালালাবাদ থানার মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet