সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
কুলাউড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে পাষন্ড পিতা গ্রেপ্তার

কুলাউড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে পাষন্ড পিতা গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের কুলাউড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে পাষন্ড পিতাকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে কুলাউড়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গিয়াসনগর গ্রাম থেকে নিজ মেয়েকে ধর্ষণে অভিযুক্ত পাষন্ড পিতাকে গ্রেপ্তার করেছে।

কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ২২ এপ্রিল গভীর রাতে কুলাউড়া উপজেলার গিয়াসনগর গ্রামের আফতাব আলী (চিনু মিয়া) তার ১২ বছরের মাদ্রাসা ছাত্রী কিশোরী কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে। এর পর ঘটনা কাউকে না জানাতে মেয়েটিকে ঘরে আটকে রাখে পিতা আফতাব আলী। ঘটনার দুই দিন পর এক পর্যায়ে মেয়েটি পার্শবর্তী লস্করপুর গ্রামে তার নানার বাড়িতে গিয়ে বিষয়টি তার নানীকে জানায়। ঘটনা শুনে মেয়েটির নানী রোজিনা বেগম আজ ২৫ এপ্রিল সকালে কুলাউড়া থানায় এসে নাতনীকে তার পিতা কতৃক জোরপূর্বক ধর্ষণের অভিযোগ করেন।

পরে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক পাষন্ড পিতা চিনু মিয়াকে গিয়াসনগর গ্রামে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। ধর্ষিতা মেয়েটিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে, পিতা কতৃক ধর্ষিত হওয়ার কথা জানায় পুলিশকে।

পরে মেয়েটিকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে পুলিশ। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, এ ঘটনায় কুলাউড়া থানার মামলা নং-২৭, তারিখ: ২৫/০৪/২০২৩ খ্রিঃ, ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১) মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, পিতা কতৃক ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি মাদদ্রাসায় লেখাপড়া করে আসছিল। তার মা আয়েশা বেগম গত দেড় মাস আগে সৌদি আরব চলে যায়। মেয়েটির মা বিদেশে চলে যাওয়ায় তার আরেক বোন ও এক ভাইকে নিয়ে বাবা আফতাব আলী চিনু মিয়ার সাথে বসবাস করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet