সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
বাসে তুলে দেওয়ার কথা বলে চা বাগানে নিয়ে গণধর্ষণ, সিএনজি চালকসহ আটক ২

বাসে তুলে দেওয়ার কথা বলে চা বাগানে নিয়ে গণধর্ষণ, সিএনজি চালকসহ আটক ২

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার থেকে কুলাউড়ায় নিজ বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে ২৩ বছরের এক নারীকে শ্রীমঙ্গলের একটি চা বাগানে এনে সিএনজি চালকসহ ৫ পাষন্ড মিলে গণধর্ষণ করেছে। খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে শ্রীমঙ্গল থানা সিএনজি চালকসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ধর্ষকরা হলেন, সিএনজি চালক ওসমানীনগরের মতিরগাঁও গ্রামের মতলেব মিয়ার ছেলে সেলিম (৩৩) ও শ্রীমঙ্গল মাইজদিহি চা বাগানের রাম গবিন এর ছেলে হৃদয় নুনিয়া (২০)। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করেন দুই আসামি। পরে এ ঘটনায় ধর্ষণের শিকার ভিকটিম বাদি হয়ে এজাহার দায়ের করলে শ্রীমঙ্গল থানা একটি গণধর্ষণ মামলা নেয়। ঘটনাটি ঘটে ১৪ এপ্রিল শুক্রবার রাতে।

শনিবার (১৫ এপ্রিল) প্রেপ্তারকৃত দুই ধর্ষককে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে তোলা হলে আসামি হৃদয় নুনিয়া ঘটনার সাথে জড়িত মর্মে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।

শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল ইফতারের পর ২৩ বছরের এক নারী সিলেট জেলার ওসমানীনগরের গোয়ালাবাজার থেকে তার বাড়ি মৌলভীবাজারের কুলাউড়ায় ফেরার জন্য গাড়ির অপেক্ষা করছিল। সিএনজি চালক সেলিম তাকে কুলাউড়ার বাসে তুলে দেওয়ার কথা বলে সিএনজিতে উঠায়। পরে সেলিম ওই নারীকে মৌলভীবাজারে নিয়ে কুলাউড়ার বাসে না উঠিয়ে দিয়ে রাত সাড়ে ৮টার দিকে শ্রীমঙ্গল বৈরববাজারে নিয়ে আসে। সেলিমের কথামতো ভৈরববাজারে আগে থেকে অপেক্ষায় থাকা তার আরো ৪ সহযোগী মিলে ওই নারীকে মাইজদিহি চা বাগানে নিয়ে যায়। সেখানে সেলিমসহ ৫ পাষন্ড মিলে রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ওই নারীকে পালাক্রমে গণধর্ষণ করে। এ খবর শ্রীমঙ্গল থানায় পৌছালে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সর্দারের নির্দেশে পুলিশ পরিদর্শক (অপারেশন) এ,কে,এম ফজলুল হক এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সিএনজি চালক সেলিমসহ অপর ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet