সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
নৌকা পেয়ে যা বললেন আনোয়ারুজ্জামান চৌধুরী

নৌকা পেয়ে যা বললেন আনোয়ারুজ্জামান চৌধুরী

এ এ রানা:::
নৌকা পেয়ে যা বললেন আনোয়ারুজ্জামান চৌধুরী
রাইজিংসিলেট- সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শনিবার (১৫ এপ্রিল) দুপুরে দলের বৈঠকে সিদ্ধান্ত আসার পর পর তিনি তার এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন। আধ্যাত্মিক ও পর্যটন নগরী এই সিলেটের পরিকল্পিত উন্নয়নের জন্য একটি মাস্টারপ্ল্যান করে আগামীতে বিশেষজ্ঞদের মতামতকে প্রাধান্য দিয়ে ও বর্তমান নগর পিতার মতামত দিয়ে একটি আইডল নগরী গড়ে তুলবো।

একইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। বিশেষ করে যারা প্রবাসী বাংলাদেশী রয়েছেন তাদের সহযোগিতাও চেয়েছেন তিনি।

এদিকে তাকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন প্রদান করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কনিষ্ঠ কন্যা শেখ রেহানাকে ধন্যবাদ জানান তিনি। একইসাথে ধন্যবাদ জানান দলের প্রতিটি নেতা-কর্মীদের।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet