সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
তীব্র গরমের মধ্যে গায়ে জ্যাকেট ভেতরে এক ব্যাগ গাঁজা

তীব্র গরমের মধ্যে গায়ে জ্যাকেট ভেতরে এক ব্যাগ গাঁজা

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্ঠার:
মৌলভীবাজার জেলার কমলগঞ্জে অভিনব পন্থায় শরীরের সাথে টেপ দিয়ে বেঁধে গাঁজা পাচারকালে পুলিশের হাতে আটক হয়েছে এক মাদক কারবারি।
শুক্রবার (১৪ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছাড় এর নেতৃত্বে পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও এলাকা থেকে মাদক কারবারি বকুল আহমেদ বৈতু (৪৫),কে আটক করেন।
আটক বৈতু কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ গোলের হাওড় গ্রামের টনু মিয়ার ছেলে।
আটককৃত বকুলের শরীর তল্লাশী করে অভিনব পন্থায় শরীরের সাথে টেপ দিয়ে বাঁধা অবস্থায় এক কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, গোপন সুত্রে খবর আসে এক ব্যক্তি মোটর সাইকেলে মাদক নিয়ে ইসলামপুর ইউনিয়ন থেকে আদমপুরের দিকে আসছে। পরে কুরমাঘাট এলাকায় চেকপোস্ট বসিয়ে গাঁজাসহ মাদক কারবারিকে আটক করা হয়।
কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছাড় জানান, ইসলামপুর ইউনিয়নের ভান্ডারী গ্রাম এলাকায় স্থানীয়দের সহায়তায় চেকপোস্ট বসিয়ে জ্যাকেট পরিহিত মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়। এই গরমে জ্যাকেট পরার কারণ জানতে চাইলে, তার কথাবার্তা সন্দেহজনক মনে হয়। পরে স্থানীয় লোকজনের সামনে তাকে তল্লাশি করলে তার জ্যাকেট খুলে পেটে বাঁধা অবস্থায় ১কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকসহ আটক বৈতু জানায়, গাঁজা ভারত সীমান্ত থেকে বিক্রির উদ্দেশ্যে নিয়ে এসেছে।
এ ব্যাপারে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet