সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গলে চোরাই ট্রান্সফরমারসহ গ্রেপ্তার ২

শ্রীমঙ্গলে চোরাই ট্রান্সফরমারসহ গ্রেপ্তার ২

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোরাই ট্রান্সফরমারসহ ২জন গ্রেপ্তার হয়েছে।

বৃহস্পতিবার ১৩ এপ্রিল শ্রীমঙ্গল থানার থানার এসআই রাকিবুল হাছান ও এসআই সজীব চৌধুরী সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের আঐ গ্রামের মো: ছন্দু মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছন্দু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ১০ এপ্রিল তার কয়েকজন সহযোগীকে নিয়ে ট্রান্সফরমারটি চুরি করে, এবং চোরাই ট্রান্সফরমারের একটা অংশ দুর্গানগর গ্রামের হাবিবুর রহমানের ভাঙারি দোকানে বিক্রি করে দেয়। বাকি মাল গুলগাঁও গ্রামের জনৈক হাবিবুবুর রহমান পাগলার কাছে আছে বলে জানায় ছন্দু মিয়া। পরে পুলিশ দুর্গানগর বাজারের ভাঙারি কারবারি হাবিবুর রহমানের দোকানে অভিযান চালিয়ে ৬ কেজি তামার তার উদ্ধার করে। এবং দোকানের মালিক হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

বাকি তামার তার উদ্ধারে ভাঙারি হাবিবুর রহমান পাগলার বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে হাবিবুর রহমান পাগলা পালিয়ে যায়। পরে পুলিশ  তার ঘর তল্লাশী করে আরো ৪ কেজি তামার তার উদ্ধার করে। এসময় তার ঘর থেকে চুরির কাজে ব্যবহৃত ১ টি লোহার তৈরী ১৮” বোল্ট কাটার, ১ টি লোহার তৈরী  ১৪” বোল্ট কাটার, ১ টি কাঠের হাতল যুক্ত হাতুড়ি,  লোহার তৈরী ০১টি ১৮” পাইপ রেঞ্জ, ২টি ১০”¯øাাইড রেঞ্জ, বেøডসহ ১টি হেস্কো ফ্রেম, ১টি স্টার স্ক্রু ড্রাইভার ১১” এবং ১টি ওয়েট মিটার উদ্ধার উদ্ধার করা হয়। আটককৃত দুই আসামিকে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবজার বিজ্ঞ আদারতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet