সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
সিলেট দক্ষিণ সুরমায় ট্রাকচাপায় অটোরিকশাযাত্রী নিহত

সিলেট দক্ষিণ সুরমায় ট্রাকচাপায় অটোরিকশাযাত্রী নিহত

 

এ এ রানা::
সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার অতিরবাড়ি নামক স্থানে বেপরোয়া ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশা এক যাত্রী নিহত হয়েছেন।

নিহত তাহেরা বেগম (৯০) সিলেটের বিশ্বনাথের আমতৈল গ্রামের মৃত আব্দুল হান্নানের স্ত্রী। শনিবার (৮ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় দুদু মিয়া (৬০) ও মাহদিয়া (১৪) নামে দুজন আহত হয়েছেন। তারা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা (পিপিএম)।

তিনি জানান, রাত সোয়া ৮টার দিকে দক্ষিণ সুরমার অতিরবাড়ি নামক স্থানে দ্রুতগতির একটা ট্রাক সিলেট থেকে যাওয়া একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই এর যাত্রী তাহেরা বেগম মারা যান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet