সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামিসহ গ্রেপ্তার ১৩

শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামিসহ গ্রেপ্তার ১৩

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক পৃথক কয়েকটি অভিযানে নিয়মিত মামলা ও পরোয়ানাভূক্ত আসামিসহ ১৩ গ্রেপ্তার হয়েছে।
বৃহস্পতিবার (৫ এপ্রিল) মধ্যরাতে শ্রীমঙ্গল থানা এসআই রফিকুল ইসলাম সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মামলা নং-০৭(৪)২৩ এর পলাতক আসামি সালাম মিয়া ও কালাম মিয়াকে গ্রেপ্তার করেন। অপর আরেকটি অভিযানে এসআই আমিনুল ইসলাম, এসআই তীথংকর দাসসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সিআর-৪৫/২৩ এর পরোয়ানা ভুক্ত আসামি আলকাছ মিয়া, মো: বুলবুল আহমদ ও মো: ফেরদৌস আহমেদকে আটক করেন। অন্য একটি অভিযানে সিআর-৫৯৫/২২ এর পরোয়ানা ভুক্ত আসামি দেলুয়ার মিয়া, জয় বানু, জাহানারা বেগম, কেবল মিয়া, আলীম উদ্দিন, ফুল মিয়া ও গোল বানুকে গ্রেপ্তার করেন। এছাড়াও জিআর-২৫৪/২১ এর পরোয়ানাভুক্ত আসামি যতন দাশকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ। আটককৃত ১৩ আসামির বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার ৬ এপ্রিল সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet