সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
দক্ষিণ সুরমা  বাস টার্মিনাল  ব্যাটারি মার্কেটের সামনে  তিন তাস  কাঁটাকাঁটি জুয়া  টার্মিনাল পুলিশ ফাঁড়ি নিরব

দক্ষিণ সুরমা  বাস টার্মিনাল  ব্যাটারি মার্কেটের সামনে  তিন তাস  কাঁটাকাঁটি জুয়া  টার্মিনাল পুলিশ ফাঁড়ি নিরব

বিশেষ প্রতিনিধি ;;;
দক্ষিণ সুরমা থানা অনেক দূর হলেও কদমতলী পুলিশ ফাঁড়ির দূরত্ব খুব বেশি নয় । মাত্র  কয়েকশ’ গজের ব্যাবদান।  আর নদী পার হলেই তো কোতোয়ালী থানা। ব্রীজ  পার হলেই দক্ষিণ সুরমা বাস টার্মিনাল । আর টার্মিনালেই পুলিশ ফাঁড়ি রয়েছে সতর্ক অবস্থায় । অথছ সকল নিরাপত্তাকে ফাঁকি দিয়ে  জামাল  তাহেরের  নেতৃত্বে চলছে  জুয়ার তান্ডব । প্রতিদিন সকাল থেকে বিকাল  পর্যন্ত ফুটপাতের উপর চলে এই জুয়া।
বাস টার্মিনাল ব্যাটারী মার্কেটের সামনে সড়কের পাশে  তিন তাস, কাঁটাকাঁটি  এমন নেক্কারজনক জুয়ার আসর বসিয়ে কৌশলে জামাল বাহিনী সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে  নেয় টাকা ।
পথচারীদের নানাভাবে জুয়ার প্রতি আসক্ত করতে এই চক্রের  জামাল,  তাহের, আকাশ, মানিক, চুন্নু ও শাহজাহান সহ আরো অনেকেই রয়েছে ।  এই দলে আরো  ২০ থেকে ২৫ জন রয়েছে  ছদ্মবেশে।
সিলেট বাসটার্মিনাল ও রেলওয়ে স্টেশন হওয়ায় প্রতিদিন  লক্ষ লক্ষ মানুষ যাতায়াত করে এই রাস্তাদিয়ে। তবে বেশীর ভাগ মানুষ সিলেটের বাহিরের ও সিলেটের বিভিন্ন প্রান্ত থেকে আসা গ্রাম <span;>গঞ্জের সাধারণ মানুষ আর তারাই পরেন এই চক্রের ফাঁদে। সু কৌশলে জামাল  ও তাহের বাহিনী তাসখেলার নামে   পথচারীদের  কাছ থেকে  হাতিয়ে নেয় হাজার হাজার  টাকা। গত  মঙ্গলবার বিকাল ৩ টার দিকে হলি সিলেটের সাংবাদিক জামাল বাহিনীর জুয়ার ছবি তুলতেগেলে   জুয়ারীরা ছবি তুলতে দেখে তৎক্ষনাৎ  পালিয়ে যায়।
এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকতা  নবাগত (ওসি) শামসুদ্দোহােকে বিষয়টি অবগত করলে তিনি বলেন, আমার অফিসারদের এবিষয়ে  বলে দিচ্ছি, এই চক্রকে খোঁজে আটক করে অবশ্যাই প্রয়োজনীয় ব্যাবস্থা নিবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet