সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
মৌলভীবাজারে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী গ্রেপ্তার

মৌলভীবাজারে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার জেলার কমলগঞ্জে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে ৬ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে ডিবি মৌলভীবাজার ও কমলগঞ্জ থানা পুলিশ।

শনিবার রাতে  জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়া খেলার তাস, নগদ টাকাসহ ৬ জুয়ারিকে আটক করা হয়েছে। রাত সাড়ে ১১টায় জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে মৌলভীবাজার সদর উপজেলার ৪ নং আপার কাগাবালা ইউনিয়নের বীরগাঁও গ্রামের জনৈকা খুরশেদা বেগম পরিত্যক্ত টিনের ঘরে অভিযান পরিচালনা করে ১। আব্দুল শহীদ (৫০), ২। মতান মিয়া(৫৮), ৩। মিজান মিয়া(২৫) এবং সমীরণ নমসুত্র(৩৫) নামে ৪ জনকে আটক করা হয়। এসময় জুয়ার আসর থেকে ১০৪ টি তাস এবং নগদ ২৬২০ টাকা জব্দ করা হয়। আটককৃত আব্দুল শহীদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, খুরশেদা বেগমের প্রহরায় তার মালিকানাধীন পরিত্যক্ত টিনের ঘরে দীর্ঘদিন যাবত টাকার বিনিময়ে তাস খেলা চলছে। এঘটনায় আটককৃত ৪ জন এবং পলাতক খুরশেদা বেগমের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় জুয়া আইনে একটি মামলা  হয়েছে। এর আগে বিকেলে কমলগঞ্জ থানা পুলিশের অপর এক অভিযানে কমলগঞ্জ থানাধীন ০৭ নং আদমপুর ইউনিয়নের মধ্যভাগ এলাকায় জুয়ার আসর থেকে ১। আব্দুর রহমান (৫৭) এবং খলকু মিয়া(৪৭) নামে দুজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মধ্যভাগ এলাকার জনৈক আব্দুল হাই ওরফে কালাবনের টিনশেড ঘরে অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করা হয়।  এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে  ৩। আব্দুল হাই কালাবন (৩৬) ও ৪। আমান উল্লাহ(৪৫) সহ অজ্ঞাত ৩/৪ জন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তাস এবং নগদ ১২৬০ টাকা জব্দ করে। এঘটনায় আটককৃত দুইজন, পলাতক দুইজন এবং অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে জুয়া আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet