সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
দুই টাকায় ইফতার দিচ্ছে দ্যা হেল্পিং উইং

দুই টাকায় ইফতার দিচ্ছে দ্যা হেল্পিং উইং

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজের শ্রীমঙ্গলে দুই টাকায় ইফতার দিচ্ছে চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং। সংগঠনটি শ্রীমঙ্গল পৌর এলাকার বিভিন্ন স্থানে প্রতিদিন অসহায়-দরিদ্র পথচারীদের মাঝে দুই টাকার বিনিময়ে ইফতারের পেকেট বিতরণ করছে।
রোববার বিকেলে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ সড়কের পৌর সুপার মার্কেটের সামনে ২০০জন পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন দ্যা হেল্পিং উইং সংগঠনের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন সংবাদ কর্মী আমিনুর রশীদ চৌধুরী রুমন, দ্যা হেল্পিং উইং এর কো. মডারেটর রিমু চৌধুরী, সদস্য মো: তাসনীম আহমেদ চৌধুরী, রাদিয়ান হোসেন, রকিব আহমেদ, হৃদয় আহমেদ ও অর্ণব প্রমূখ। চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠনের নেতৃবৃন্দরা জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে মাসব্যাপী এই কার্যক্রম চলবে। প্রতিদিন সড়কে চলাচলকারী রিকশাচালক, অটোরিকশা, ভ্যানগাড়ী, সিএনজি, মালবাহী ট্রাক ও পথচারী শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হবে। বিতরণ করা এসব ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ৭ পদের খাবার। সংগঠনের প্রধান সমন্বয়ক রিমু চৌধুরী জানান, আমাদের সংগঠনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা করোনাকালীন সময় থেকে অসহায়-দরিদ্র মানুষকে বিভিন্ন সহায়তা দিয়ে আসছে। তিনি আরো জানান, রমজান মাসে ইফতার ছাড়াও ঈদে দ্ররিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও পথশিশুদের নতুন পোষাক বিতরণ করা হবে। যা আমরা প্রতি বছর করে থাকি। দরিদ্র ও হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটানোই আমাদের লক্ষ। সংগঠনের সদস্যরা সম্পুর্ণ নিজেদের অর্থায়নে এ মহতি কাজ করছে। কেউ যদি আমাদের এ কাজে সহযোগিতা করতে চান তাহলে আমাদের সাথে ০১৭৯০-৮৮১৭৫১ নাম্বারে যোগাযেগ করবেন। সকলের সহযোগিতায় দ্ররিদ্র-হত দরিদ্র মানুষের মুখে ফুটবে হাসি।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet