সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলের পথচারীদের মধ্যে ডিসি নাহিদ আহসানের ইফতার বিতরণ

শ্রীমঙ্গলের পথচারীদের মধ্যে ডিসি নাহিদ আহসানের ইফতার বিতরণ

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসব্যাপী পথচারী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণে অংশ নিয়েছেন সদ্য বিদায়ী মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

শুক্রবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে পথচারী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে প্রায় ২০০জন রোজাদার পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান নতুন কর্মস্থলে যোগদানের প্রাক্কালে শ্রীমঙ্গলে উপস্থিত হয়ে উপজেলা প্রশাসনের এই ইপতার বিতরণে যোগ দান করেন। এসময় সদ্য বিদায়ী মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এটি উপজেলা প্রশাসন শ্রীমঙ্গলের অনন্য একটি উদ্যোগ। তাৎক্ষণিক পথচারী সাধারণ মানুষের মাঝে কিছু ইফতার তুলে দেয়ার এই কার্যক্রমকে সাধুবাদ জানাই। শ্রীমঙ্গলবাসীর সর্বাত্বক সহযোগিতায় মাসব্যাপী এই কার্যক্রম চালিয়ে যাওয়া কঠিন কোন বিষয় নয়। বিশেষ করে পবিত্র রমজান মাসে রোজদার পথচারী সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ পূণ্যের কাজ।  উল্লেখ্য, ১লা রমজানের দিন ‘পথচারীদের হাতে কিছু ইফতার তুলে দেয়া’র পরিকল্পনাটি তাৎক্ষণিক গ্রহণ করেন শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। এর আগে উপজেলা প্রশাসনের এ কার্যক্রমে পথচারী সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণ করেন মৌলভীবাজার-৪ সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায় প্রমূখ।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet