সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটে যুবকের লাশ উদ্ধার, পকেটে চিরকুট

সিলেটে যুবকের লাশ উদ্ধার, পকেটে চিরকুট

এ এ রানা::
সিলেট নগরীর ভাতালিয়া এলাকা থেকে শাহীন আহম্মদ (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহীন ভাতালিয়ার ৫০ নম্বর বাসার মৃত হিরণ মিয়ার ছেলে। মরদেহ উদ্ধারের সময় তার জামার পকেটে একটি চিরকুট পায় পুলিশ। এতে লেখা ছিলো- ‘স্বেচ্ছায় আত্মহত্যা করেছি, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলে, ইফতারের কিছুক্ষণ আগে পরিবারের লোকজন শাহিনের দেহ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওসি বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। এছাড়া চিরকুটের লেখা শাহীনের কি না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet