সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্টান ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ মার্চ) উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা রানী দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমিক সুপার ভাইজার সঞ্জিত কুমার দাশ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণী ডা: নুজহাত বৃষ্টি। অনুষ্টানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ও প্রাক্ষণ শিক্ষার্থী ¯েœহা ঘোষ, বহ্নিশিখা দও, পায়েল কৈরী, প্রত্যাশা পাল খুশী, ঐন্দ্রিলা মহালদার, দিশা রায়, জান্নাতুল ফেরদৌস লালনগীতি পরিবেশন করেন। এরপর ধামাইল সংগীত পরিবেশন করে জয়া দাশ, শ্রদ্ধা দাশ, বহ্নিশিখা দও, শ্রাবন্তী দেব। নৃত্য পরিবেশন করে স্নেহা মণি দেবনাথ, শ্রদ্ধা দাশ, পায়েল কৈরী, প্রত্যাশা পাল খুশী, ঐন্দ্রিলা মহালদার প্রমূখ। শেষে পুরস্কার বিতরণী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet