সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে অস্ত্র ও ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে অস্ত্র ও ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার

 

মৌলভীবাজার প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জ থানার মাসুরা গ্রামে সংঘটিত ডাকাতি মামলায় র‌্যাব তিনজনকে গ্রেপ্তার করেছে। মৌলভীবাজারের কমলগঞ্জ ও বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প।

গত ১৯ মার্চ রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ ও বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মিহারি গ্রামের প্রফুল্ল কুমার দাসের ছেলে নকুল দাস (৪২), কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের আজিম মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩২) ও একই উপজেলার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার ছেলে হাফিজ মিয়া (৩৯)। র‌্যাব-৯ সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ রাতে সিলেটের গোলাপগঞ্জ থানার মাসুরা গ্রামে ব্যবসায়ী আব্দুল হকের বাড়িতে ৭-৮ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সব সদস্যের হাত-পা বেঁধে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়। এই ঘটনায় ১৮ মার্চ গোলাপগঞ্জ থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে একটি মামলা হয়। র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসার-আল-আলম জানান, ঘটনার পর থেকে র‌্যাব-৯ ছায়া তদন্তে নামে। র‌্যাবের তদন্তে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা ওই ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়া যাওয়ায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet