সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
মুজিবশতবর্ষের ঘর পাচ্ছেন শ্রীমঙ্গলের আরো ১৪৮ ভূমিহীন পরিবার

মুজিবশতবর্ষের ঘর পাচ্ছেন শ্রীমঙ্গলের আরো ১৪৮ ভূমিহীন পরিবার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মুজিবশতবর্ষ উপলক্ষ প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর পাচ্ছেন শ্রীমঙ্গল উপজেলার আরো ১৪৮ ভূমিহীন ও গৃহহীন পরিবার। ২২ মার্চ প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনের পর শ্রীমঙ্গল উপজেলায় ১৪৮ ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘরের মালিকানা হস্তান্তর করবে উপজেলা প্রশাসন।
সোমবার (২০ মার্চ) বিকেল ৪টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের হল রোমে উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। উপজেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলনে জানানো হয়, ২২ মার্চ শ্রীমঙ্গলে ভুমহীনদের মাঝে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় দফায় ১৪৮টি ঘর হস্তান্তর করা হবে। এরমধ্যে শ্রীমঙ্গল উপজেলার ঢলু ছড়া এলাকায় ১০৮টি, জাম্বুরাছড়া ২৪টি, খলিলপুর ১০টি এবং টিকরিয়া এলাকায় ৬টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এর আগে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে ৬৫০টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সন্ধীপ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরু মিয়া, প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সম্পাদক ইমাম হোসেন সোহেলসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet