সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
স্কলার্স হোম ঈদগাহ নবীন বরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

স্কলার্স হোম ঈদগাহ নবীন বরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

হলি সিলেট ডেস্ক ঃ

স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড. কবির এইচ চৌধুরী বলেছেন মানবজীবনের একটি গুরুত্বপূন্য বিষয় হচ্ছে শিক্ষাজীবন। ঞ্জান অর্জন ছাড়া  জীবনে সফলতা লাভ করা যায় না তাই নবীন শিক্ষার্থীরা  সাধনা, পরিশ্রম ও অধ্যাবসায় এর মাধ্যমে শিক্ষার্থীদের স্বপ্ন পূরনের পাশাপাশি জীবনের সফলতা সম্ভব। পাশাপাশি তিনি সিলেট অঞ্চলের শিক্ষার মান উন্নয়ন ও অতীত ঐতিহ্য রক্ষায় হাফিজ আহমদ মজুমদার প্রতিষ্ঠিত স্কলার্সহোম এর সুনাম রক্ষায় অভিভাবকসহ সবাইকে এগিয়ে আসার আহবান জানান। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের নবীন বরন ও এসএসসি ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ ১৯ মার্চ স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরীর সভাপতিত্বে আয়োজিত নবীন বরন ও এসএসসি ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কলেজের উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ মো. ফয়জুল হক, স্কলার্সহোম গার্লস কলেজ পাঠানটুলার উপাধ্যক্ষ আব্দুল আজিজ, শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ^াস, পাঠানটুলা স্কুল সেকশনের প্রধান জেবুন নেসা জীবন, মেজরটিলা প্রিপারেটরি সেকশনের উপাধ্যক্ষ নাহিদা খান ও স্কলার্সহোম দক্ষিণ সুরমা ক্যাম্পাসের উপাধ্যক্ষ শানিজ ফাতেমা ইবরাহিম। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বাংলা ভার্ষনের শিক্ষার্থী নাফিছা জামান।
সভাপতির বক্তব্যে কলেজ অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী বলেন নিয়ম শৃংখলা একটি প্রতিষ্ঠানের প্রান। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের যে সুনাম রয়েছে। শৃংখলিতভাবে  জীবন পরিচালনার মাধ্যমে শিক্ষার্থীরা অত্র প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখার পাশাপাশি নীজের জীবনের সফলতা লাভ করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet