সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
মৌলভীবাজারে রমজান মাস উপলক্ষে টিসিবির ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু

মৌলভীবাজারে রমজান মাস উপলক্ষে টিসিবির ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে পবিত্র রমজান মাস উপলক্ষে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ভর্তুকি মূল্যে পণ্য বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।
বুধবার মৌলভীবাজার জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এ সময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিনসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন। টিসিবি সূত্রে এ তথ্য জানা গেছে। কার্ডধারী ভোক্তারা সর্বোচ্চ এক কেজি চিনি ৬০ টাকা দরে কিনতে পারবেন। মসুর ডাল ৭০ টাকা দরে দুই কেজি, ভোজ্যতেল লিটার ১১০ টাকা দরে সর্বোচ্চ ২ লিটার, ছোলা ৫০ টাকা দরে এক কেজি এবং শুধু মাত্র ঢাকা শহরের জন্য ১০০ টাকা দরে সর্বোচ্চ এক কেজি খেজুর ক্রেতারা নিতে পারবেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet