সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মৌলভীবাজারে ২৪ ঘন্টার ভিতর শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারে ২৪ ঘন্টার ভিতর শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টার ভিতর  শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার হয়েছে। গত ৮ মার্চ বিকেলে জেলার সদর উপজেলার মোস্তফাপুর এলাকার এক শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করে হান্নান মিয়া (৫৫) নামের এক ব্যক্তি। এ ঘটনায় মেয়েটির বাবা সদর মডেল থানায় হান্নান মিয়ার নামে ধর্ষণের অভিযোগ দায়ের করলে ২৪ ঘন্টার মধ্যে পুলিশ ধর্ষণের অভিযোগে পাষন্ড হান্নান মিয়াকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
শুক্রবার (১০ মার্চ) রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোখলেসুর রহমান লস্কর এর নেতৃত্বে পুলিশের একটি টিম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি হান্নান মিয়াকে গ্রেপ্তার করেন।
মৌলভীবাজার সদর মডেল থানা সূত্রে জানা যায়, গত ৮ মার্চ বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের লামা জগন্নাথপুরে অভিযুক্ত হান্নান মিয়া তার প্রতিবেশি শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মৌলভীবাজার সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়। ঘটনার পর পরই অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে যায়। এই ঘটনার পরদিন ৯ মার্চ শিশুটির বাবা বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। শিশু ধর্ষণে অভিযুক্ত হান্নানকে গ্রেপ্তার করতে মডেল থানা পুলিশের একাধিক টিম মাঠে নামে। এক পর্যায়ে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা থেকে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet