সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

 

এ এ রানা ::
মৌলভীবাজারের কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের লাঠির আঘাতে দেয়ন্তী নুনিয়া (৫০) নামের এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সাধন নুনিয়াকে (২৮) আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আলীনগর চা-বাগানের বড় লাইনে এ ঘটনা ঘটে। নিহত চা শ্রমিক দেয়ন্তী নুনিয়া একই এলাকার মৃত জাইয়া নুনিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে বাক বিতণ্ডার এক পর্যায়ে মা দেয়ন্তী নুনিয়ার মাথায় লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন ছেলে সাধন নুনিয়া। এ সময় আহত মায়ের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে গেলে ছেলে সাধন পালিয়ে যান। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দেয়ন্তী নুনিয়াকে শমসেরনগর চা-বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে তার মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ছেলে সাধন নুনিয়াকে রাতেই আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet