সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
দুর্নীতিকে না বলুন এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গলে দুপ্রকের দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা

দুর্নীতিকে না বলুন এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গলে দুপ্রকের দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
দুর্নীতি বিরোধী সরকারী প্রতিষ্ঠান দুর্নীতি দমন কমিশি(দুদক) এর সামাজিত সংগঠন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গলের উদ্যেগে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯মার্চ) সকাল ১১ টায় উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি, উদ্যোক্ত, সচিবসহ স্থানীয় ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘‘দুর্নীতিকে না বলুন’’ এই শ্লোগান নিয়ে দুর্র্নীতি বিরোধী মতবিনিময় সভাপতিত্ব করেন ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মতলিব।
দুপ্রক সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা দুপ্রক সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ নেসার আহমদ, সহসভাপতি এ. এন. এম ওয়াহিদুজ্জামান, জয়শ্রী চৌধূরী ও দুপ্রক সদস্য সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি শ্রীমঙ্গল সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।
মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন ইউপি সচিব অরুন কুমার দত্ত, প্যানেল চেয়ারম্যান মো: কদর আলী, মো. লোকমান মিয়া, হোসনে আরা সুইটি, সদস্য মো: মনির মিয়া, মো: আব্দুল মতিন, মো: আব্দুল মুকিত প্রমুখ।
মতবিনিময় সভায় সকল ইউপি সদস্য, স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ, এলাকার গণ্যমাম্যা ব্যাক্তিবর্গসহ এবং সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।
বক্ততারা তাদের বক্তব্যে বলেন, তারা নিজেরা দুর্নীতি করেন না, তারা জনগণকে সেবা দেওয়ার জন্য জনপ্রতিনিধি হয়েছেন। তবে তারাসহ তাদের স্বজনরা উপজেলার বিভিন্ন সরকারী অফিসে সেবা নিতে গিয়ে ঘুষ, দুর্নীতি ও হয়রাণির শিকার হচ্ছেন বলে অভিযোগ করেন। এব্যাপারে তাদেরকে নিয়ে বেশী করে কাজ করার আহবাণ জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet