সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
শ্রীমঙ্গলে সিএনজি চুরি করে পালানোর সময় চোর আটক

শ্রীমঙ্গলে সিএনজি চুরি করে পালানোর সময় চোর আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
সিএনজি চুরি করে পালানোর সময় মো: সাহেদ মিয়া নামের এক সিএনজি চোরকে ধাওয়া করে আটক করেছেন স্থানীয়রা। এসময় চোর চক্রের আরো দু”জন পালিয়ে যায়।
শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল উপজেলার ডেঙারবন গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে জুনাইদ মিয়ার একটি সিএনজি চোরের দল চুরি করে পালাতে চায়। এমন সময় সিএনজির মালিক জুনাইদ মিয়া সহ স্থানীয়রা ধাওয়া করে উপজেলার ভুনবীর ইউনিয়নের ভুনবীর বাজার থেকে চোরাই সিএনজিসহ চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়াকে আটক করেন। চুরির কাজে ব্যবহৃত আরেকটি নাম্বার বিহীন সিএনজি উদ্ধার করা হয়। ধাওয়া খেয়ে চোর চক্রের অন্য দুই সদস্য পালিয়ে যায়। পরে চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়াকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে সিএনজির মালিক জুনাইদ মিয়া বাদি হয়ে চোর চক্রের আটককৃত সদস্য হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের (মুন্সিবাড়ীর) আব্দুল হামিদের ছেলে মো: শাহেদ মিয়া, চোর চক্রের পলাতক সদস্য হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পানিউমদার হুদকা মিয়ার ছেলে লুক্কা ও হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ডোবারাইয়ের আলামিনকে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন। শ্রীমঙ্গল থানা সুত্র জানায়, শ্রীমঙ্গল উপজেলার ডেঙ্গারবন এলাকার মো: রাজ্জাক মিয়ার রেজিঃ নং-মৌলভীবাজার-থ-১২-৩৪৩৭ একটি সিএনজি গাড়ি চোর চক্রের সদস্য মো: সাহেদ মিয়া সহ ৩জন মিলে চুরি করে পালাতে গেলে সিএনজির মালিসহ স্থানীয়রা ধাওয়া করে চোর সাহেদ মিয়াকে আট করে। খবর পেয়ে পুলিশ গিয়ে চোর চক্রের সদস্যকে উদ্ধার করে। আটকৃত মো: সাহেদ মিয়া ও তার সহযোগী চের চক্রের আরো দুই সদস্যের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ রোববার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet