সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
জকিগঞ্জে সড়ক দুর্ঘটনা : পিতা-পুত্র নিহত

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনা : পিতা-পুত্র নিহত

এ এ রানা::
সিলেটের জকিগঞ্জে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পিতাপুত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সিলেট-জকিগঞ্জ সড়কের বারহাল ইউনিয়নের পরচক বটরতল বাজারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোলাপগঞ্জের রানাপিংয়ের শেরপুরের মৃত আসাব আলীর ছেলে ফলিক আহমদ (৪৫) ও তার ছেলে শাহিন আহমদ (৮)।

জানা যায়, বৃহস্পতিবার সকালে সিএনজি অটোরিকশাযোগে ফলিক আহমদ জকিগঞ্জের বারহাল ইউনিয়নের শাহবাগ এলাকায় তার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। সকাল পৌনে ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের পরচক বটরতল এলাকায় পৌঁছার পর সিএনজি অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাস (লাইটেস) গাড়ির সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হয় শাহিন। গুরুতর আহত ফলিক আহমদকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

এদিকে ঘটনার পর মাইক্রোবাস টি পালিয়ে যায়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet