সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজারে রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে প্রস্তুতিমূলক সভা

মৌলভীবাজারে রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে প্রস্তুতিমূলক সভা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা পুলিশ সুপার কার্যালয়।
শনিবার (২৫ ফেব্রæয়ারি) মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা পুলিশ সপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টার্স) এ এন এম মারুফ আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সিলেট) আবু সুফিয়ান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের এবং জেলা পুলিশের বিভিন্ন স্থরের পুলিশ অফিসারবৃন্দ। সভার শুরুতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায় নিয়োগ পরীক্ষার দায়িত্বে থাকা সবাইকে যার যার দায়িত্ব সম্পর্কে ব্রিফ করেন এবং সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান। সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, বাংলাদেশ পুলিশের এই নিয়োগ পরীক্ষায় দুর্নীতির কথা কেউ যেন কল্পনাও করতে না পারে। আমাদের উদ্দেশ্য হচ্ছে সর্বোচ্চ নিরপেক্ষভাবে মেধার ও যোগ্যতার ভিত্তিতে সেরাদের সেরা প্রার্থীকে বাছাই করা। তিনি পরীক্ষার্থীদের সাথে সবাইকে সর্বোচ্চ আন্তরিকতা এবং সম্মানের সাথে ব্যবহার করার আহবান জানান। উল্লেখ্য ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে মৌলভীবাজার জেলা থেকে ২৫৫০ জন প্রার্থী আবেদন করেছেন। প্রথম ধাপে আগামীকাল ২৬ ফেব্রæয়ারি শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ের মাধ্যমে নিয়োগ পরীক্ষার কার্যক্রম শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet