সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা
রাজনগর থেকে অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

রাজনগর থেকে অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃতা এক কিশোরীকে সিলেটের কানাইঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত সিলেটের কানইঘাট উপজেলার মো:আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৩ ফেব্রæয়ারি) রাতে রাজনগর থানার এসআই মো: সওকত মাসুদ ভুইয়া ও এসআই মো: সুলেমান আহমেদ এর নেতৃত্বে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউনিয়নের কেউটি গ্রামের দুর্ঘম হাওড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়। এসময় কানাইঘাট উপজেলার অলিউর রহমানের ছেলে অপহরণকারী মো: আলী আহমদ (২০) কে গ্রেপ্তার করে পুলিশ। রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান, গত ১৩ ফেব্রæয়ারি রাজনগর টেকনিক্যাল কলেজ-এ অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত এক কিশোরী কলেজে যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় অপহৃতার পরিবারের সদস্যরা গত ২১ ফেব্রয়ারি রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপহৃত কিশোরীর পরিবারের দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে কিশোরীকে উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করে। এক পর্যায়ে গতকাল রাতে সিলেটের কানাইঘাট উপজেলা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় রাজনগর থানা পুলিশ। এসময় অপহরণের দায়ে আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় বৃহস্পতিবার সকালে অপহৃত কিশোরীর বাবা রাজনগর থানায় আটককৃত মো: আলী আহমদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ-২৩/০২/২০২৩খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(১)। পরে পুলিশ মো: আলী আহমদকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet