সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
কমলগঞ্জে পুলিশের অভিযানে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৫

কমলগঞ্জে পুলিশের অভিযানে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৫

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশের অভিযানে মদ,গাঁজা সহ দুই মাদক কারবারি ও ওয়ারেন্টভূক্ত আরো ৩জন সহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (২১ ফেব্রæয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদ, এসআই পবিত্র শেখর দাস অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্ম ছাড়া চা বাগান মাদক কারবারি সুদর্শন দেশওয়ালা (বইরুর),কে গ্রেপ্তার করেন। এসময় সুদর্শন দেশওয়ালের ঘর থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। অন্য এক অভিযানে শমশেরনগর ফাঁড়ির এসআই আব্দুর রহমান এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে শমশেরনগর চা বাগান থেকে জিতুন রিকিয়াসন নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। পরে জিতুন রিকিয়াসন এর ঘর থেকে ২০ লিটার দেশীয় চোলাই উদ্ধার করে পুলিশ। এছাড়াও কমলগঞ্জ থানার বিশেষ অভিযানে এসআই অনিক রঞ্জন দাস, এসআই বিজয় প্রসাদ দেবনাথ, এসআই হারুনুর রশীদসহ পুলিশের একটি দল কমলগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর ২৪০/১৬ এর ওয়ারেন্টভূক্ত আসামি রামকুমার দেশওয়ালা, জিআর ৩৪/২২ এর ওয়ারেন্টভূক্ত নরেশ রিকিয়াসন এবং জিআর ৯৬/২০ এর আসামি জগন্নাথ অলমিককে গ্রেপ্তার করেন। আটকৃত ৫ আসামির বিরুদ্ধে কমলগঞ্জ থানায় আইনি প্রক্রিয়া শেষে বুধবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হযেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet