সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে আশিদ্রোন জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গলে আশিদ্রোন জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের আশিদ্রোন গ্রামে অবস্থিত আশিদ্রোন জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার ‘মাদানী ছাত্র সংসদের’ বার্ষিক পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (১৬ ফব্রæয়ারি) দুপুরে মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামেয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম হামিদনগর বরুণা টাইলে মাদরাসার নায়েবে সদরে মুহতামিম মাওলানা শেখ নুরে আলম হামিদী।
আশিদ্রোন জামিউল উলুম হাফিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিক বাহুবলীর সভাপতিত্বে ও মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আশিদ্রোন ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য (প্যানেল চেয়ারম্যান) মোঃ মকসুদুর রহমান, মাদরাসা কমিটির সহ-সভাপতি বেলায়েত হোসেন, খেদমতে কুরআন পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি হাফেজ আব্দুল্লাহ চৌধুরী জুমন, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল এর প্রধান শিক্ষক, লেখক, সাংবাদিক এহসান বিন মুজাহির। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার নাজিমে তালিমাত মাওলানা আব্দুল মালিক। মাদরাসার শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মুফতি ওলিউর রহমান, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা কামরুল ইসলাম, মাস্টার মিজানুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল হোসেনসহ মাদরাসার হিফজ, নূরানি ও কিতাব বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিদায়ী ছাত্রদের মাঝে বক্তব্য রাখেন এনামুল হাসান ও মনিরুল ইসলাম। অতিথি এবং শিক্ষার্থীদের বক্তব্য শেষে বোডের কেন্দ্রীয় ও মাদরাসার গত বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়া সকল ছাত্র-ছাত্রীদের হাতে সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সার্বিক ফলাফল এবং পড়ালেখার মানোন্নয়ন নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অতিথিসহ উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবক এবং সূধী-শুভাকাঙ্খীরা। পরে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet