সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
নগরীতে কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা, সজিবকে সন্দেহ

নগরীতে কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা, সজিবকে সন্দেহ

এ এ রানা::
সিলেট নগরীতে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে নগরীর খুলিয়াটুলাস্থ শুভেচ্ছা ২৪৯ নম্বর বাড়ির ৪র্থ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তরুণীর নাম সোনিয়া আক্তার (২১)। তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও গ্রামের সেলিম মিয়ার মেয়ে এবং দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের ছাত্রী। সোনিয়ার পরিবার খুলিয়াটুলার ওই বাড়ির ৪র্থ তলার বাসায় ভাড়া থাকে।

নিহত সোনিয়ার পরিবারের সদস্যরা জানান, গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে খালার বাসা থেকে মামাতো ভাই সজিবের সাথে বাসায় আসে সোনিয়া। রাতে সোনিয়াদের বাসায় থেকে যায় সজিব। রোববার সকালে সোনিয়ার মা অমিতা বেগম মেয়েকে ভালো দেখলেও দুপুর ১২টার দিকে মেয়ের জন্য খাবার নিয়ে গিয়ে দেখেন তার মরদেহ বিছানায় পড়ে আছে। এর আগেই সজিব বাসা থেকে চলে যায়। এ হত্যাকাণ্ডের ঘটনায় সজিবকে সন্দেহ করছেন সোনিয়ার পরিবারের সদস্যরা।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি ঘটনাস্থল থেকে বলেন, আমরা দুপুরে নিহতের আত্মীয়-স্বজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এটি একটি লোমহর্ষক হত্যাকাণ্ড। মেয়েটির গলায় ধারালো কিছুর গভীর ক্ষত রয়েছে। মরদেহের পাশ থেকে কাপড় কাটার একটি কাঁচি উদ্ধার করেছি আমরা। সেটি রক্তমাখা অবস্থায় পাওয়া গেছে।

তিনি আরও বলেন, ওই তরুণী টিকটকার ছিলেন বলে জানা গেছে। আমরা পুলিশ, সিআইডি, পিবিআই মিলে এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছি। এখন পর্যন্ত আমরা কাউকে আটক করিনি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet