সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
সিলেট-লন্ডন রুটে অত্যাধিক বিমান ভাড়া: প্রতিমন্ত্রীর সাথে প্রবাসীদের বৈঠক 

সিলেট-লন্ডন রুটে অত্যাধিক বিমান ভাড়া: প্রতিমন্ত্রীর সাথে প্রবাসীদের বৈঠক 

হলি সিলেট ডেস্ক ঃ
সিলেট-লন্ডন রুটে অস্বাভাবিক হারে বিমান ভাড়া বৃদ্ধি, টিকেট না পাওয়া, ঢাকা এয়ারপোর্টে যাত্রী হয়রানী সহ বিভিন্ন সমস্যা সমাধানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে বৈঠক করেছে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষে  জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের একটি প্রতিনিধি দল।
বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি )সকালে বিমান প্রতিমন্ত্রীর কার্যালয়ে এক ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্টিত হয়।
লন্ডনের ক্রয়ডন বারার সাবেক মেয়র জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের সভাপতি, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, লন্ডনের কমিউনিটি ব্যক্তিত্ব ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক আবুল হোসেন ও বার্মিংহামের বিশিষ্ট ব্যবসায়ী ও এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম এ বৈঠকে যোগদেন।
বিমানের অত্যাধিক টিকেটের ভাড়া নিয়ে যুক্তরাজ্যে বিমান বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টরের এক বক্তব্যে সমালোচনার ঝড় ওঠে। সেই প্রেক্ষিতে যুক্তরাজ্য প্রবাসীরা বিমান প্রতিমন্ত্রীর সাথে  এ বৈঠক করেন।
বৈঠকে মন্ত্রী মাহবুব আলীর কাছে যুক্তরাজ্য প্রবাসীরা বিমানের কান্ট্রি ম্যানেজারের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মন্ত্রী এ বিষয়ে বিহীত ব্যবস্থা নেয়ার আশ্বাসও দেন। এছাড়া বাংলাদেশ বিমানের সিলেট-লন্ডন রুটে অত্যাধিক ভাড়া কমিয়ে যৌক্তিক ভাড়া, বাংলাদেশে যুক্তরাজ্যের পর্যটকদের আরো আকৃষ্ট করতে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া, প্রয়োজনে লন্ডন স্ট্যানস্টেড বিমানবন্দর থেকে বিমান পরিচালোনার জন্য প্রতিমন্ত্রীর কাছে দাবি তুলেন প্রবাসীরা। বিশেষ করে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া হলে তরুণ প্রজন্মরা পরিবার পরিজন নিয়ে দেশে আসতে আরো উৎসাহিত হবেন।
এসময় প্রতিমন্ত্রী তাঁদের কাথা শুনেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet