সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোরাই মালামাল উদ্ধার, ৪ চোর গ্রেপ্তার

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোরাই মালামাল উদ্ধার, ৪ চোর গ্রেপ্তার

প্রতিবেদন,ষ্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারে শ্রীমঙ্গলে মুদি দোকানে চুরির ঘটনায় ৪ চোরকে আটক করেছে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাইকৃত মালামাল উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের সার্বিক দিক নির্দেশনায় চুরির মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজীব চৌধুরী অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় চুরির সাথে জড়িত সন্ধেহে শহরতলীর সিন্দুরখান রোডের মজিবুর রহমান (মুজিব) এর ছেলে জাকারিয়া আহমেদ স্বাধীন (২৩) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর স্বাধীনকে জিজ্ঞাসাবাদে সে চরির সাথে জড়িত বলে স্বীকারোক্তি দেয়। এবং চরির সাথে জড়িত তার অন্যান্য সহপর্টির নাম-ঠিকানা প্রকাশ করে। স্বাধীনের দেওয়া তথ্য মতে তার বাড়িতে অভিযান চালিয়ে তার শোবার থেকে চোরাইকৃত বিভিন্ন মালামাল উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চরির ঘটনার সাথে জড়িত আরো তিন চোরকে আটক করা হয়। আটকৃতরা হলেন, শাপলাবাগ এলাকার সিন্দুরখান রোডের আ: রহিম এর ছেলে আ: রাশেদ (২২) গাজীপুর গ্রামের আ: রহমানের ছেলে মো: রনি (২০) ও সিন্দুরখান রোডের বাবুল মিয়ার ছেলে মো: রমজান (২৫), কে গ্রেপ্তার করে পুলিশ। শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ফ্রেব্রুয়ারি রাতে সিন্দুখান রোডের আল্লার দান ভেরাইটিজ ও আসলাম ভেরাইটিজ স্টোরে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আল্লার দান ভেরাইটিজ স্টোরের মালিক মোহাম্মদ উমর ফারুক শ্রীমঙ্গল থানায় একটি চুরির মামলা দায়ের করলে, পুলিশ চুরির সাথে জড়িতদের আটক করতে মাঠে নামে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, চুরির সাথে জড়িত দের আটকের পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet