সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে: নিশারুল আরিফ

মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে: নিশারুল আরিফ

 

এ এ রানা::
সিলেট পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. নিশারুল আরিফ বলেছেন, মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে। সামাজিক অস্থিরতা দূরীকরণে আল্লাহ ও তাঁর প্রেরিত সর্বশেষ নবী হযরত মুহাম্মদ (সা:) নির্দেশিত পথে আমাদের চলা উচিৎ।

তিনি সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, রাসূলুল্লাহ (সা:) এর জীবনে রয়েছে তোমাদের জন্য সর্বোত্তম আদর্শ, আল কোরআনের এই বাণীকে আমাদের বাস্তব জীবনে প্রতিফলন ঘটাতে হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট আফতাব চৌধুরী।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক সেলিম আহমদ এর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. শাহজাহান। স্বাগত বক্তব্য রাখেন বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী উদযাপন কমিটির আহবায়ক হাফিজ মাওলানা আলাউদ্দিন চৌধুরী।

মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পুলিশ লাইন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. সিরাজুল ইসলাম। পরে প্রধান অতিথি সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet