সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
বিয়েতে আসার পথে সিলেটে দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৫

বিয়েতে আসার পথে সিলেটে দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৫

 

এ এ রানা::
সিলেটের তেতলিতে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ১০ বছরের এক শিশু নিহত হয়েছে। সম্য নামের ওই শিশুটি মৌলভীবাজার সদর উপজেলার কমলাকলস গ্রামের সন্তোষ দের মেয়ে।

এ ঘটনায় আরও ৫ জন আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তেতলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহত অন্যরা হলেন, সন্তোষ দে, তার স্ত্রী রিতা দে, মেয়ে মৌ দে ও বৃষ্টি। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার ।

ওসি কামরুল হাসান তালুকদার জানান, সন্তোষ দে পরিবার নিয়ে প্রাইভেটকারে করে সিলেটের মেজরটিলা এলাকায় একটি বিয়েতে আসছিলেন। দক্ষিণ সুরমার তেতলি এলাকায় আসার পর হবিগঞ্জগামী হবিগঞ্জ একপ্রেসের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৬জন গুরুতর আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সম্য নামের ওই শিশুটিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet