সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর
খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

 

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে দেশের ১১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা দেয়া হয়েছে।
গত (২রা ফেব্রুয়ারি) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সোহাগপুর আলহাজ¦ সিদ্দিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উৎসবমূখর পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।
ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সমন্বয়ক ও শ্রীমঙ্গল গ্র্যান্ড সুলতান হোটেল এন্ড টি রিসোর্টের ব্যবস্থাপক আরমান খান জানান, খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশন দীর্ঘ দিন ধরে মানব কল্যাণে কাজ করে আসছে। শিক্ষা বৃত্তি তারই একটি অংশমাত্র। তিনি জানান, বছর বছর বিশাল আকারের এ বৃত্তি প্রদানের ফলে গুনগত শিক্ষা গ্রহনে উৎসাহিত হচ্ছে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
তিনি জানান, খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের কার্যক্রম এখন শুধু সিরাজগঞ্জেই স্থিমিত নয়, এর বিস্তার ঘটেছে শ্রীমঙ্গলতথা সিলেট বিভাগেও।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet