সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা প্রদান

 

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে দেশের ১১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা দেয়া হয়েছে।
গত (২রা ফেব্রুয়ারি) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সোহাগপুর আলহাজ¦ সিদ্দিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উৎসবমূখর পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।
ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সমন্বয়ক ও শ্রীমঙ্গল গ্র্যান্ড সুলতান হোটেল এন্ড টি রিসোর্টের ব্যবস্থাপক আরমান খান জানান, খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশন দীর্ঘ দিন ধরে মানব কল্যাণে কাজ করে আসছে। শিক্ষা বৃত্তি তারই একটি অংশমাত্র। তিনি জানান, বছর বছর বিশাল আকারের এ বৃত্তি প্রদানের ফলে গুনগত শিক্ষা গ্রহনে উৎসাহিত হচ্ছে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
তিনি জানান, খাঁজা মোজ্জাম্মেল হক (র:) ফাউন্ডেশনের কার্যক্রম এখন শুধু সিরাজগঞ্জেই স্থিমিত নয়, এর বিস্তার ঘটেছে শ্রীমঙ্গলতথা সিলেট বিভাগেও।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet