সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ,মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্টিত হয়েছে। সভায় শ্রেষ্ঠ থানা ও অফিসারদের সম্মাননা প্রদান করা হয়।
সোমবার (৬ ফেব্রæয়ারি) সকাল ১০টায় মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড, কল্যাণ ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপাঙ্কর ঘোষের পরিচালনায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের প্যারেড অনুষ্টিত হয়। প্যারেড পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান এর সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এসময় থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার সমাধান ও জেলা পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। পরে দুপুর ১১টায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় অপরাধ সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এসময় জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet