সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
হিরো আলমকে হারিয়ে এমপি হলেন তানসেন

হিরো আলমকে হারিয়ে এমপি হলেন তানসেন

 

হলি সিলেট ডেস্ক ঃ
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন বেসরকারিভাবে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন। তিনি মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজর ৫৭১ ভোট।

 

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে বগুড়া-৪ আসনের উপনির্বাচনের ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

 

তিনি জানান, জাসদ নেতা রেজাউল করিম তানসেন ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। আর হিরো আলম ১৯ হাজার ৫৭১ ভোট পেয়েছেন। এই আসনে উপনির্বাচনে ২৩.৯২ শতাংশ ভোট পড়েছে।

 

এ উপনির্বাচনে জাকের পার্টির প্রার্থী আব্দুর রশীদ সরকার পেয়েছেন (গোলাপফুল) ৪ হাজার ৬৪ ভোট, জাতীয় পার্টির শাহীন মোস্তফা কামাল (লাঙ্গল) ৬ হাজার ৪৪৬, বাংলাদেশ কংগ্রেস পার্টির তাজ উদ্দীন মন্ডল (ডাব) ৩ হাজার ৫৬৭, নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান সিদ্দিকী জুয়েল (কুড়াল) ১০ হাজার ৪৪২, নন্দীগ্রামের কুন্দারহাট ইনছান আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা (দালান) ২ হাজর ৩৯০, নন্দীগ্রামের থালতা মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াস আলী (কলার ছড়ি) ৮৪৮ এবং কাহালু উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান (ট্রাক) ১০ হাজার ৭৯১ ভোট পেয়েছেন।

 

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বুধবার ১১২টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে ৫৮টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছিল।  এই আসনে মোট ভোটার তিন লাখ ২৮ হাজার ৪৬৯ জন। এর মধ্যে কাহালু উপজেলায় ৯০ হাজার ৯৬৩ জন নারী এবং পুরুষ ভোটার ৮৯ হাজার ৮৮০ জন। নন্দীগ্রামে ৭৪ হাজার ৪৭১ জন নারী এবং পুরুষ ভোটার ৭৩ হাজার ১৫৫ জন।

সূত্র ঢাকা পোষ্ট

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet