সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ সবুজবাগ ব্যবসায়ী সমিতি বিজয়ী

শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ সবুজবাগ ব্যবসায়ী সমিতি বিজয়ী

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সবুজবাগ ব্যবসায়ী সমিতি ও ঘাস ব্যবসায়ী সমিতির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে। খেলায় ঘাস ব্যবসায়ী দলকে হারিয়ে সবুজবাগ ব্যবসায়ী সমিতি বিজয়ী হয়। পরে বিজয়ী দলকে একটি গাভি ও রানার্স আপ দলকে একটি খাসি পুরস্কার দেওয়া হয়।
শুক্রবার (৩ ফেব্রæয়ারি) বিকেল ৪টায় পশ্চিম শ্রীমঙ্গল লালবাগ আবাসিক এলাকার খেলার মাঠে সবুজবাগ ব্যবসায়ী সমিতি ও ঘাস ব্যবসায়ীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়। খেলায় ঘাস ব্যবসায়ীদের ২/০ গোলে হারিয়ে সবুজবাগ ব্যবসায়ী সমিতি জয়লাভ করে। সবুজবাগ ব্যবসায়ী সমিতির পক্ষে প্রথম গোলটি করেন মোকাজ্জল ইসলাম, দ্বিতীয় গোলটি করেন সুর্য বৈদ্য। খেলার শেষ পর্যায়ে ঘাস ব্যবসায়ীদের পক্ষে একটি গোল হওয়ার সম্ভাবনা থাকলেও ঘাস ব্যবসায়ীর খেলোয়াড়ের করা কিকটি বলটি হ্যান্ডবল হয়। খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহসিন আহমদ। এসময় উপস্থিত ছিলেন পশ্চিম শ্রীমঙ্গলের মুরব্বী আজম আলী, রাজ আলী, কায়েছ মিয়া, সাংবাদিক সুলতান মাহমুদ, ঝিনুক মিয়া, ইসমাইল তালুকদার, মুহিত ভান্ডারী প্রমূখ। খেলাটি পরিচালনা করেন রুহেল মিয়া। স্থানীয় কয়েক হাজার দর্শক আকর্শনীয় প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন। বিজয়ী টিমকে একটি গাভি ও রানার্স আপ দলকে একটি খাসি উপহার দেওয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet