সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
মৌলভীবাজারের ভোজবলে উদ্বোধন করা হয়েছে গিরি গোবর্দ্ধনধারী মন্দির

মৌলভীবাজারের ভোজবলে উদ্বোধন করা হয়েছে গিরি গোবর্দ্ধনধারী মন্দির

 

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজার সদর উপজেলার ভোজবলে উদ্বোধন করা হয়েছে গিরি গোবর্দ্ধনধারী মন্দির। এ উপলক্ষ্যে ভোজবল শ্রী মধাব গোস্বামী ধামে চলছে ৪ দিনের ধর্মীয় উৎসব।

রবিবার সন্ধ্যায় ধর্মীয় আলোচনাসভা পূণ্যাআরতি ও দধি ভঞ্জন এর মধ্যদিয়ে উৎসবের সমাপ্তি হবে। এর আগে গত বৃহস্পতিবার বিভিন্ন দেবতার পূর্জাচনার মধ্যদিয়ে দৃষ্টি নন্দন গিরি গোবর্দ্ধনধারী মন্দিরে দেবতা প্রতিষ্ঠা করা হয়।
শুক্রবার অনুষ্ঠিত হয় অষ্ট প্রহর নামযোজ্ঞ ও প্রসাদ বিতরণ। শনিবার অনুষ্ঠিত হয় ধর্মীয় পদাবলী ও পালা কীর্তন।
অনুষ্ঠানে ধর্মালোচনায় অংশ গ্রহন করেন শ্রী শ্রী গিরি গোবর্দ্ধনধারী মন্দির এর প্রধান সেবায়েত শ্রী মধাব গোস্বমী।
অনুষ্ঠান পরিচালনা কমিটির সদস্য শ্রীমঙ্গল উত্তরশুর এলকার বিষ্ণুপদ ধর জানান, ৪দিন ব্যাপীএই অনুষ্ঠান মালায় ১০ হাজারেরও অধিক ভক্ত সমাগম হয়। আর ভক্তদের সার্বিক সহযোগীতায় এই মন্দিরটি এ পর্যন্ত প্রতিষ্টত হয়। তবে এখনো মন্দিরের আরো কিছু কাজসহ নাটমন্দিরের পুরো কাজই বাকী রয়েছে। এতে সকলের সহযোগীতা প্রয়োজন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet