সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে ডিবির অভিযনে ইয়াবাসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজারে ডিবির অভিযনে ইয়াবাসহ গ্রেপ্তার ১

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে ডিবির একটি টিম মৌলভীবাজারের মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলাতক বিল্ডিং এর পাশে অভিযান চালিয়ে নাসির মিয়া (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃত নাসিরের কাছ থেকে ১৭৫পিছ ইয়াবা উদ্ধার করেন ডিবি সদ্যরা।
এসআই তোফজ্জল হোসেন জানান, গোপন সোর্সের মাধ্যমে জানতে পারে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিল্ডিং এর পাশে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজগামী রাস্তায় এক ব্যক্তি ইয়াাবা বিক্রির জন্য অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে ১৭৫পিছ ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক বাজার মূল্য প্রায় ৫২ হাজার ৫০০ টাকা। আটককৃত নাসির মিয়াকে জিঞ্জাসাবাদ করলে সে জানায়, জনৈক রজব মিয়ার কাছ থেকে ইয়াবা সরবরাহ করে বিক্রির উদ্দেশ্যে শ্রীমঙ্গল থেকে সে মৌলভীবাজারে এসেছিল। গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রজব মিয়াকে গ্রেপ্তার করতে ডিবির অভিযান অব্যহত রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet