সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
মৌলভীবাজারে মন্দিরের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

মৌলভীবাজারে মন্দিরের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের বড়লেখায় মন্দিরে চুরির ঘটনায় চোরাইকৃত মালামালসহ একজনকে আটক করেছে পুলিশ। এছাড়াও জেলার কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
সোমবার রাতে বড়লেখার গ্রামতলা এলাকায় স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে রনি মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করে। এসময় আটককৃত রনি মিয়ার বসতঘরে তল্লাশী চালিয়ে মন্দির থেকে চুরি হওয়া মালামাল ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা সুত্র জানায়, আটককৃত রনি মিয়া গ্রামতলা কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করে আসছিল। তার মুল বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, গত ৮ জানুয়ারি দিবাগত রাতে গ্রামতলা গ্রামের শ্রী শ্রী কালিবাড়ি মন্দির এবং মন্দিরের অফিস কক্ষের দরজা ভেঙে মন্দিরের মালামাল চুরি হয়। এরপর থেকে পুলিশ মন্দিরের মালামাল উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় মালামাল উদ্ধার ও রনি মিয়া নামের একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার সকালে বড়লেখা থানায় একটি মামলা দায়েরের পর আটককৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওপরদিকে জেলার কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার আলিনগর চা বাগানের গুল্লিমারা টিলকি টিলা থেকে মাদক কারবারি মনুলাল বৈদ্য (৫০),কে আটক করেন। এসময় আটকৃতের হেফাজত থেকে ২০০গ্রাম গাজাঁ উদ্ধার করে পুলিশ। আটকৃতের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আনইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet