সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
আল-খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের শীতবস্ত্র উপহার

আল-খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের শীতবস্ত্র উপহার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক সামাজিক সংগঠন আল-খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে শ্রীমঙ্গলে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ২০০পিছ উন্নতমানের কম্বল উপহার দেওয়া হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও আল খায়ের ফাউন্ডেশন এর সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধাদের উপহার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন ৭২জন বীর মুক্তিযোদ্ধার মাঝে কম্বল বিতরণ করেন।অনুষ্টানে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী,সিলেট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আহমদ সেলিম উপস্থিত ছিলেন। আল খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের জন্য ২০০পিছ উন্নতমানের কম্বল উপহার দেওয়া হয়। অনুষ্টানে ৭২জন বীর মুক্তিযোদ্ধার মাঝে কম্বল উপহার দেওয়া হলেও পরবর্তীতে অন্যান্যদের মাঝে বিতরণ করা হবে। অনুষ্টানে আল খায়ের ফাউন্ডেশনের সদস্য ও শ্রীমঙ্গল মুক্তিযুদ্ধ সংসদের বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet