সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
সিলেট “জামিয়া দারুল ফালাহ মাদ্রাসা”র পক্ষ থেকে আজকের সূর্যোদয় এর সম্পাদক  ও হলি সিলেট পত্রিকার নির্বাহী ম্পাদককে সংবর্ধনা প্রদান ।

সিলেট “জামিয়া দারুল ফালাহ মাদ্রাসা”র পক্ষ থেকে আজকের সূর্যোদয় এর সম্পাদক  ও হলি সিলেট পত্রিকার নির্বাহী ম্পাদককে সংবর্ধনা প্রদান ।

হলি সিলেট ডেস্ক ঃ

রায়নগর সুনারপারা মিরাবাজার সিলেট “জামিয়া দারুল ফালাহ মাদ্রাসা” কর্তৃক আয়োজিত ৫ জানুয়ারী রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় মাদ্রাসার হলরুমে প্রবাসী সাংবাদিককে এক সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়।

উক্ত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন,
জামিয়া দারুল ফালাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা শিব্বির আহমদ।

এতে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের সূর্যোদয় পত্রিকার সম্পাদক এবং বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট জামাল হাসান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট থেকে প্রকাশিত সাপ্তাহিক” হলি সিলেট “পত্রিকার নির্বাহী সম্পাদক ও ” দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম জহুরুল ইসলাম।

সংবর্ধিত প্রধান অতিথি জামাল হাসান চৌধুরী তার বক্তৃতায় বলেন, আজকের যারা ছাত্র তারাই আমাদের আগামী দিনের সুন্দর ভবিষ্যৎ । তোমাদের সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ-বিদেশে প্রতিযোগিতামূলক ইসলামিক শিক্ষার আলো পৌঁছে দিতে হবে। বিশ্বের দরবারে মেধা দিয়ে আমাদের স্থান করে নিতে হবে। বিশ্বের সব দেশেই মসজিদ মাদ্রাসায় আলিম উলামাদের কদর রয়েছে। তাই আমাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে কেননা শিক্ষার কোন বিকল্প নেই।একমাত্র শিক্ষাই পারে মানুষকে উন্নতির শিকড়ে পৌঁছে দিতে।

সংবর্ধিত বিশেষ অতিথি বিশিষ্ট সাংবাদিক জহুরুল ইসলাম তার বক্তৃতায় বলেন, প্রতিটি সন্তানকে নিয়ে মা-বাবার অফুরন্ত স্বপ্ন রয়েছে। তেমনী শিক্ষকদের একইভাবে তোমাদের নিয়েই সপ্ন দেখেন।

তোমাদের সবাইকে মা-বাবা আর শিক্ষকদের সেই সপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে মেধার বিকাশ ঘটাতে হবে।
কোরআনের আলো বিশ্বের দরবারে ছড়িয়ে দিতে হবে।
তোমাদের দিকে তাকিয়ে আছে গোটা বিশ্ব, আমরা চাই তোমরাই একদিন বিশ্বকে জয় করে নিবে। সিলেটের সুনামধন্য প্রতিষ্ঠান “জামিয়া দারুল ফালাহ মাদ্রাসা” থেকে সুশিক্ষা গ্রহণ করে নিজেকে একজন আলোকিত মানুষ গঠন করে, প্রতিষ্ঠান দেশের সুনাম পৌঁছে দিবে সারা বিশ্বের দরবারে । মা – বাবার মুখে হাসি ফুঁটাবে।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শিক্ষকগন।

এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা আমিরুল ইসলাম, হাফিজ মাওলানা আদনান আহমাদ, হাফিজ মাওলানা মুফতি শারিফ আহমদ, মাওলানা মাবরুর রাহমানী, হাফিজ মাওলানা মুফতি নোমান আহমদ ছালেহ, হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, হাফিজ মাওলানা নিজাম আহমদ, হাফিজ মাহমুদ তামীম চৌধুরী, হাফিজ জাকারিয়া আল মাহমুদ, মাওলানা আতীকুর রহমান ও জনাব আফজাল হুসাইন কামিল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet