সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে বিটিআরআই উচ্চ বিদ্যালয় বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

শ্রীমঙ্গলে বিটিআরআই উচ্চ বিদ্যালয় বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

প্রতিবেদন,এম,মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল চা গবেষনা কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের (বিটিআরআই উচ্চ বিদ্যালয়) পুনর মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে বিটিআরআই স্কুল মাঠে জাতীয় সংগীত, কবুতর উড্ডয়ন ও উদ্বোধনী নৃত্যানুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী উৎসবের উদ্বোধন হয়।
অনুষ্ঠানের ২য় পর্বে অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান সকল শিক্ষককে সম্মাননা প্রদান। পরে প্রত্যেক ব্যাচের শিক্ষার্থীদের পরিচিতি পর্ব ও স্মৃতি চারণ মুলক অনুষ্ঠানে অংশ নেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। বিকেলে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।
উল্লেখ্য বাংলাদেশ চা গবেষনা কেন্দ্র পরিচালিত এ বিদ্যালয়টি সিলেট বিভাগের একটি সুনামধন্য বিদ্যালয়। যে বিদ্যালয়টি বহুবার বিভাগে, জেলায় ও উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যালয় এর স্বীকৃতি লাভ করে।
বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের সাথে আসেন প্রাক্তন শিক্ষকরাও। নতুন পুরাতন শিক্ষক শিক্ষার্থীর মহা মিলনে পরিনত হয় বিদ্যালয় প্রাঙ্গনটি।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চা গবেষনা কেন্দ্রের পরিচালক ড. ইসমাল হোসেন, চা বোর্ডের প্রকল্প উন্নয়ন ইউনিটের পরিচালক ড. রফিকুল হক, শ্রীমঙ্গল সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ আবুল কালাম আজাদ, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। এ ছাড়াও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীর মধ্যে সরকারের উচ্চপদস্থ বেশক কয়েকজন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী তহিরুল ইসলাম মিলন বলেন, এই দিনটি তাঁর জন্য এক স্মরনীয় দিন। এই পুনরমিলনীতে বহুদিন পর তার সহপাঠীদের সাথে দেখা হয়েছে। তিনি বলেন কিছু সময়ের জন্য আমি ফিরে গিয়েছিলাম সেই স্কুল জীবনে।
একইভাবে উচ্ছাস প্রকাশ করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এস এস সি ৯২ ব্যাচের মাহফুজা শ্যামা। শ্যামা বলেন, “আজকের দিনে মনটা আমার অনেক বড় হয়েগেছে। বহুদিন পর স্কুল জীবনের বন্ধুদের একসাথে পেয়েছি। সবাই মিলে আনন্দ করছি।”

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet