সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
শ্রীমঙ্গলে সাংবাদিকদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গলে সাংবাদিকদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫১তম মহান বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাব কতৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাব মাঠে ১৬-ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে পেসক্লাব কতৃক আয়োজিত বিভিন্ন খেলাধুলার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় অলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, ব্রিটিশ কাউন্সিলর সাহানিয়া চৌধুরী জেরিন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, সিলেট বিভাগ স্বাস্থ্যের সাবেক পরিচালক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও ব্রিটিশ নাগরিক লিটন চৌধুরী, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবু ইদ্রিস মোহাম্মদ লেদু, গ্র্যান্ড সেলিম রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক মো: সেলিম আহমদ, ভারতের শিলচরের বিশিষ্ট ব্যবসায়ী মো: শাহআলম প্রমূখ। এছাড়াও প্রেসক্লাবের কার্যবরী পরিষদের সদস্য, সাধারণ সদস্য ও সহযোগী সদস্যরা অনুষ্টানে উপস্থিত ছিলেন।  আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে প্রেসক্লাব আয়োজিত প্রাণবন্ত এই অনুষ্ঠানে নৈশভোজ ও কাতার বিশ^কাপ ২০২২এর ফাইনাল খেলা প্রজেক্টরের মাধ্যমে বড়পর্দায় উপভোগ করেন অনুষ্টানের অতিথি, সাংবাদিক ও সাংবাদিকদের পরিবারের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet