সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
শ্রীমঙ্গলে প্রেসক্লাবের উদ্যোগে ৫১তম বিজয় দিবস পালিত

শ্রীমঙ্গলে প্রেসক্লাবের উদ্যোগে ৫১তম বিজয় দিবস পালিত

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
১৯৭১ সালের এই দিনে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে চূড়ান্ত বিজয় অর্জন করেন বীর মুক্তিযোদ্ধারা। সারাদেশে ৩০ লাখ শহীদের জীবন আর দুই লাখ মা-বোনের ত্যাগের বিনিময় বাংলার এই দিনে বাংলার আকাশে উড়ে লাল সবুজের বিজয় নিশান।
আজ সেই দিন ১৬ই-ডিসেম্বর। ৫১তম বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাব বিভিন্ন কর্মসূচি হাতে নেয়। সকালে প্রেসক্লাব সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর নেতৃত্বে শ্রীমঙ্গল পৌর শহিদ মিনারে শ্রদ্ঞ্জলি প্রদানের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেন করেন প্রেসক্লাব কার্যকারী পরিষদের সদস্য ও সহযোগী সদস্যরা। এর পর প্রেসকলাবের আয়োজনে প্রেসক্লাব মাঠে অনুষ্টিত হয় বিভিন্ন খেলাধুলার। খেলায় অংশ নেন প্রেসক্লাব সদস্য ও সহযোগি সদস্য ও তাদের পরিবারের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহসভাপতি মো: কাওছার ইকবাল, দীপঙ্কর ভট্রাচার্য লিটন, সহ-সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন, এম এ রকিব, অর্থ-সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর-সম্পাদক এম.মুসলিম চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মামুদ আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশ^জিৎ ভট্রাচার্য বাপন, কার্যকারী পরিষদের সদস্য মো: আব্দুর রব, সনেট দেব চৌধুরী প্রমূখ। এছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহযোগী সদস্য ও বিভিন্ন ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet