সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে উদ্দীপ্ত নারী সমাবেশে সম্মাননা পেলেন বৃটিশ কাউন্সিলর জেরিন

শ্রীমঙ্গলে উদ্দীপ্ত নারী সমাবেশে সম্মাননা পেলেন বৃটিশ কাউন্সিলর জেরিন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বৃটিস কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিনকে সম্মাননা দিয়েছে নারী উদ্যোক্তারা
বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর বিকাল ৩টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিনের সম্মানে শ্রীমঙ্গলের উদ্দীপ্ত নারীদের নিয়ে অনুষ্ঠিত হয় ‘আমি নারী, আমি পারি’ শীর্ষক মহিলা সমাবেশ।
এতে উপস্থিত থেকে সাফল্য গাঁতা শোনালেন শ্রীমঙ্গলের কৃতি সন্তান বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন। উপস্থিত ছিলেন বীরাঙ্গনা, নারী উদ্দোক্তা, জয়িতা, ছাত্র, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, মহিলা জনপ্রতিনিধিসহ প্রায় ৩ শতাধিক উদ্দীপ্ত নারীরা। উপস্থিত অনেকেই তাদের পরিচয় দিয়ে সাফল্য গাঁতা শোনালেন, গান গাইলেন, একসাথে ধামাইল পরিবেশন করলেন। ছিল আপ্যায়নেরও ব্যবস্থা। মিতালী বিউটি পার্লারের মিতালী দাশের সহযোগিতায় এবং শিক্ষক ও সংগীত শিল্পী অনিতা শ্যাম দেবের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনা ও পরিকল্পনায় ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কাওছার ইকবাল। প্রথমেই একে একে নারী সংগঠনগুলির পক্ষ থেকে বৃটিশ কাউন্সিলর জেরিনকে ফুল দিয়ে বরণ করে নেন নারী নেত্রীরা। এরপর প্রাউড অব শ্রীমঙ্গলের পক্ষ থেকে জেরিনের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। জয়িতা বীরাঙ্গনা শিলা গুহকে সম্মাননা স্মারক তুলে দেন কাউন্সিলর জেরিন। মিতালী বিউটি পার্লারের পক্ষ থেকে জেরিনকে সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন জেরিনের গর্বিত পিতা এইড বাংলাদেশ কমিউনিটি ফোরামের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক, লেবার পার্টির ফান্ড রাইজিং কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী লিটন, মা সাবরিনা চৌধুরী, ছোট বোন হিথরো বিমানবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তা লাবিবা চৌধুরী জেবিন ও দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত তাসনিম চৌধুরী নাদিয়া, ছোটভাই জিসান চৌধুরী ও চাচাতো ভাই তুহিন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet