সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় হবিগঞ্জ জেলা বিজয়ী

পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় হবিগঞ্জ জেলা বিজয়ী

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপ ২০২২ অনুষ্টিত হয়েছে। খেলায় মৌলভীবাজার টিমকে পরাজিত করে হবিগঞ্জ জেলা টিম বিজয়ী হয়। খেলা শেষে অতিথিরা বিজয়ী ও রানার্সআপ টিমের মধ্য পুরুস্কার বিতরণ করেন।
বুধবার (১৪ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশীপ ২০২২ (সিলেট রেঞ্জ) প্রতিযোগিতার ফাইনাল খেলায় হবিগঞ্জ জেলা চ্যাম্পিয়ন হয়েছে। বিকেলে মৌলভীবাজার জেলার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ এর মধ্যে ক্রেস্ট বিতরণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান। এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। ফাইনাল খেলায় মৌলভীবাজার জেলা পুলিশ এবং হবিগঞ্জ জেলা পুলিশ মুখোমুখি হয়। ফাইনালে মৌলভীবাজার জেলা পুলিশকে হারিয়ে হবিগঞ্জ জেলা পুলিশ চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অংশগ্রহণকারী অন্যান্য জেলা পুলিশ দল, রানার্সআপ দল ও বিজয়ীী দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet